প্রকাশ: ০৬:৫১:০০ পিএম, ২৪ নভেম্বর ২০১৮
দুইবার বিয়ে করবেন প্রিয়াঙ্কা চোপড়া!

প্রিয় নায়িকার এক বিয়েই তার ভক্তদের জন্য হৃদয় ভাঙা অভিমানের। সেখানে কি-না বলিউড ডিভা প্রিয়াঙ্কা চোপড়া দুই দুইবার বিয়ে করবেন!

একটু অবাক করা ব্যাপার হলেও কথা কিন্তু মিথ্যে নয়। প্রেমিক নিক জোনসকে ভালোবেসে বিয়ে করতে চলেছেন প্রিয়াঙ্কা। আগামী ২৯ নভেম্বর থেকেই বিয়ের অনুষ্ঠান শুরু হবে। আগামী ২ ডিসেম্বর যোধপুরের উমৈদ ভবনে আনুষ্ঠানিকভাবে বিয়ে করবেন তারা।

তবে এই বিয়ে হবে দুইবার। ২ ডিসেম্বর হিন্দু মতে বিয়ে হবে প্রিয়াঙ্কার। এরপর ৩ ডিসেম্বর ক্রিশ্চিয়ান মতে আবারও বিয়ে করবে এই জুটি। দুজনের দুই ধর্মকেই সম্মান জানাতে দুই ধর্মমতে বিয়ের করার সিদ্ধান্ত নিয়েছেন প্রিয়াঙ্কা-নিক৷

মেহেন্দি ও সঙ্গীতের অনুষ্ঠান ২৯ নভেম্বর আয়োজন করা হয়েছে। হলদির অনুষ্ঠান আয়োজিত হবে ১ ডিসেম্বর। পাশাপাশি দিল্লি ও মুম্বাই মিলিয়ে দুটি রিসেপশনের আয়োজন করবে এই জুটি। দিল্লির রিসেপশনের জন্য ইতোমধ্যেই পাঁচতারা হোটেল বুক করা হয়ে গেছে।

সেখানে উপস্থিত থাকবেন দুই তারকার পরিবার, বন্ধু-স্বজন ও শোবিজের সহকর্মীরা। শোনা যাচ্ছে, তাদের বিয়েতে বলিউডের আরেক নতুন জুটিকে দেখা যাবে। তারা হলেন আলিয়া ভাট ও রনবীর কাপুর। এরই মধ্যে তাদের কাছে প্রিয়াঙ্কার বিয়ের নিমন্ত্রণ পৌঁছে গিয়েছে।