প্রকাশ: ১১:২৭:০০ এএম, ০৬ মার্চ ২০১৮
অরণ্য স্কুল এ্যান্ড কলেজের ১ম বর্ষপুর্তি পালন

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় নানা আয়োজনের মধ্য দিয়ে অরণ্য স্কুল এ্যান্ড কলেজে ১বছর পূর্তি উৎসব পালিত হয়েছে। এতে বিদ্যালয়ের ক্ষুদে শিক্ষার্থীদের উপস্থিতিতে মুখরিত হয়ে ওঠে বিদ্যালয় প্রাঙ্গন।

রোববার (০৪ মার্চ) বিকেলে বিদ্যালয় প্রাঙ্গনে এ উপলক্ষ

বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আঞ্জারুল হক সরকার মিন্টুর সভাপতিত্বে অনুষ্ঠানে বিদ্যালয় কার্যনির্বাহী সদস্য ও এনটিভির রংপুর প্রতিনিধি একেএম মঈনুল হক, আব্দুস সালাম ও মোকতাল হোসেনের হাতে সন্মাননা স্মারক তুলে দেয়া হয়। এ সময় তাদেরকে উত্তরীয় পরিয়ে দেয়া হয়।

এছাড়া বিদ্যালয়ের প্রধান শিক্ষিক্ষা (প্রাথমিক শাখা) হাসিনা সরকার, লালমনিরহাট প্রেসক্লাবের সভাপতি মজনু ও সাধারণ সম্পাদক আহমেদুর রহমান মুকুল কালীগঞ্জ প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি শেখ আবদুল আলিম, কালীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি আমিরুল ইসলাম হেলাল, হাতীবান্ধা প্রেসক্লাবের সভপতি ইলিয়াস বসুনীয়া পবন, কালীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি তিতাস আলম, যমুনা টিভির লালমনিরহাট প্রতিনিধি আনিছুর রহমান লাডলা, এনটিভির লালমনিরহাট প্রতিনিধি হায়দার আলী বাবু, যুগান্তরের মিজানুর রহমান দুলাল ও ডিবিসি নিউজের লালমনিরহাট প্রতিনিধি মাজেদ মাসুদ উপস্থিত ছিলেন।

এদিকে অনুষ্ঠানে স্মৃতিচারণ, সাংষ্কৃতিক অনুষ্ঠান, আতশবাজি ও ফানুস উড়ানোসহ বিদ্যালয়ের মেধাবী শিক্ষার্থীদের সম্মাননা প্রদান করা হয়।