ঢাকা, শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩


নজরকাড়া প্রিয়াঙ্কা

সোমবার, ১৯ সেপ্টেম্বর, ২০১৬ | ১১:৫৫:৫১ pm

গত রোববার রাতে অনুষ্ঠিত হয়েছে ৬৮তম অ্যামি অ্যাওয়ার্ড। টেলিভিশনের অস্কার হিসেবে পরিচিত এ অনুষ্ঠানে প্রথমবারের মতো লাল গালিচায় হেঁটেছেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া।
 
লস অ্যাঞ্জেলেসের মাইক্রোসফট থিয়েটারে অনুষ্ঠিত এ অনুষ্ঠানে জেসন উয়ের তৈরি লাল রঙের একটি গাউন পরেছিলেন তিনি। পায়ে ছিল ব্রায়ান অ্যাটউডের তৈরি হিল। আর এই পোশাকে সবার নজর কেড়েছেন তিনি।
 
এবারের অ্যামিতে প্রেজেন্টার হিসেবে টম হিডেলস্টোনের সঙ্গে সুজান বিয়েরের হাতে সেরা পরিচালকের (মিনি সিরিজ অথবা মুভি) পুরস্কার তুলে দেন প্রিয়াঙ্কা। এর আগে প্রেজেন্টার হিসেবে অস্কারে উপস্থিত হয়েছিলেন এ অভিনেত্রী।
 
বর্তমানে হলিউডে বেশ শক্ত অবস্থান তৈরি করেছেন প্রিয়াঙ্কা। ‘কোয়ান্টিকো’ টিভি সিরিজে অ্যালেক্স প্যারিস চরিত্রে অভিনয় করে জিতেছেন পিপলস চয়েস অ্যাওয়ার্ড। সম্প্রতি ফোর্বস ম্যাগাজিনের জরিপে শীর্ষ দশ পারিশ্রমিক পাওয়া টিভি তারকার তালিকায় নাম লিখিয়েছেন প্রিয়াঙ্কা।
 
খুব শিগগিরই শুরু হবে ‘কোয়ান্টিকো’ টিভি সিরিজের দ্বিতীয় মৌসুমের সম্প্রচার। এছাড়া ডোয়াইন জনসনের সঙ্গে বেওয়াচ সিনেমায় দেখা যাবে এ অভিনেত্রীকে।
 
প্রিয়াঙ্কার সর্বশেষ বলিউড সিনেমা জয় গঙ্গাজল। এরপর তিনি আর কোনো বলিউড সিনেমায় চুক্তিবদ্ধ হননি। তবে ভেন্টিলেটর নামে একটি সিনেমার প্রযোজনা করছেন এই অভিনেত্রী।

বাংলারকণ্ঠ ডটকম/ঢাকা/২০ সেপ্টেম্বর, ২০১৬/এস আই/জে এইচ