ঢাকা, শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩


‘আইনের শাসন না থাকায় সন্ত্রাসীরা দুঃসাহস পাচ্ছে’

শুক্রবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৬ | ১১:৪০:০৬ pm

বর্তমান সরকারের শাসনামলে দেশে ‘আইনের শাসন না থাকায়’ সন্ত্রাসীরা একের পর এক নৃশংস কর্মকাণ্ড চালিয়ে যাওয়ার দুঃসাহস পাচ্ছে বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।
 
মুন্সীগঞ্জ জেলার রামপাল ইউনিয়ন জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মিজানুর রহমানকে নির্মমভাবে ‘হত্যার’ প্রেক্ষিতে শুক্রবার রাতে গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি এ কথা বলেন।
 
এ ঘটনায় তীব্র ক্ষোভ প্রকাশ করে নিন্দা ও প্রতিবাদ জানান বিএনপি মহাসচিব। তিনি বলেন, ‘‘এ ধরনের হত্যাকাণ্ডের নিন্দা জানানোর ভাষা আমাদের জানা নেই। 
 
“সন্ত্রাসীদের বেপরোয়া ও বর্বরোচিত কর্মকাণ্ডের কারণে দেশবাসী সর্বদা আতঙ্কিত। মানুষের জানমালের নিরাপত্তা এখন চরম হুমকির সম্মুখীন। সন্ত্রাসীদের দৌরাত্ম্য থেকে দেশকে মুক্ত করতে না পারলে জাতি হিসেবে আমাদের অস্তিত্ব বিপন্ন হয়ে পড়বে।” 
 
বিএনপি মহাসচিব অবিলম্বে মিজানুর রহমানের হত্যাকারীদের গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির জোর দাবি জানান।
 
তিনি মিজানুর রহমানের বিদেহী আত্মার মাগফিরাত কামনা এবং শোকাহত পরিবারের সদস্য ও আত্মীয়-স্বজনদের প্রতি সহমর্মিতা প্রকাশ করেন।
 
অপর এক বিবৃতিতে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের সভাপতি হাবিব উন নবী খান সোহেল, সাধারণ সম্পাদক মীর সরফত আলী সপু এবং সাংগঠনিক সম্পাদক শফিউল বারী বাবু হত্যার ঘটনায় উদ্বেগ প্রকাশ করে অবিলম্বে হত্যাকারীদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির জোর দাবি জানিয়েছেন।

বাংলারকণ্ঠ ডটকম/ঢাকা/২৩ সেপ্টেম্বর, ২০১৬/এস আই/জে এইচ