ঢাকা, শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩


মিলে যাওয়া এক প্রেমের গল্প

শুক্রবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৬ | ১১:৪৪:৩৭ pm

জীবনে হঠাৎ করে এমন এক সম্পর্ক আসে যা পাল্টে দেয় সব কিছু। কিছু সময়ের সঙ্গী সে হয়। তারপর মিলিয়ে যায় অন্ধকারে। এমনই এক কাহিনি ‘ধূমকেতু’।

সম্পর্কের চোরাটান ছাপিয়ে পেশাদারিত্বের আলোতে ফিরেছেন দেব-শুভশ্রী। দেব-শুভশ্রী রোম্যান্স, পুজায় পরিচালক কৌশিক গাঙ্গুলির উপহার। তবে যখন টলিউডের বাকি সব পরিচালকের ছবির ট্রেলারে, গানে মাত সোশ্যাল মিডিয়া তখনো অন্তরালে ‘ধূমকেতু’। ছবির নায়ক-নায়িকারা ছাড়া সবটাই সিনেপ্রমীদের কাছে ধোঁয়াশা। কিন্তু সম্প্রতি এক সাক্ষাৎকারে মুখ খুললেন পরিচালক। জানালেন, ‘ধূমকেতু’ এক উগ্রপন্থী পরিবারের গল্প। এমন এক জীবনের কাহিনি যা হঠাৎ করে আসে আবার হঠাৎ করে মিলিয়ে যায়'।

সব সময় দর্শকদের অন্যকিছু উপহার দিয়ে থাকেন কৌশিক গাঙ্গুলি। তাই সবাই উগ্রপন্থীদের কাহিনি নিয়ে ব্যস্ত, তখন তাদের পরিবার নিয়ে গল্প বুনেছেন পরিচালক।

স্বামী-স্ত্রীর চরিত্রে ‘ধূমকেতু’-তে অভিনয় করতে দেখা যাবে সাবেক এই জুটিকে। বর-বেশী দেব ও কনের সাজে শুভশ্রীর মুক্তি পেয়েছিল এই ছবির ফাস্টলুক। প্রথম লুকে বিয়ের বেশে ধরা দিয়েই ফ্যানদের মন জয় করেছেন তারা। সবাই একবাক্যে প্রায় স্বীকার করেছিলেন, এ জুটির সারল্যই এদের ইউএসপি। বিয়ের সাজে তাদের ছবির সেই সারল্যই যেন বোল্ড করেছিল ফ্যানদের।

এদিকে এ ছবি দিয়েই প্রযোজক দেবের যাত্রা৷ শুভশ্রীকে সঙ্গে নিয়েই সে যাত্রা শুরু করেছেন নায়ক৷ বেশ কয়েক বছর অন্তরালে থাকলেও ধূমকেতুর মতোই যেন ফিরে এসেছে এ জুটি। পুজাতে পর্দায় মুক্তি পেতে চলেছে সাবেক জুটির পর্দার প্রেমকাহিনি। তবে ‘ধূমকেতু’ ছাড়া ‘প্রেম কি বুঝি নি’ ও জিৎ-এর সঙ্গে ‘অভিমান’ ছবিও মুক্তি পাবে শুভশ্রী। এক কথায় এবার পুজায় শুভশ্রী ধামাকা।

বাংলারকণ্ঠ ডটকম/ঢাকা/২৩ সেপ্টেম্বর, ২০১৬/এস আই/জে এইচ