logo
প্রকাশ: ০১:৪৩:০০ পিএম, ১১ মার্চ ২০১৮
যে টাইগারকে দল থেকে বাদ দেওয়ার দাবি ভক্তদের!

সাব্বির রহমানকে তাই পরবর্তী ম্যাচে বাদ দেয়ার দাবি জানিয়েছেন দর্শকরা। ম্যাচের শেষ দুই ওভারে যখন ১৯ রান প্রয়োজন। সেই সময়ে মুশফিক রহিম সিঙ্গেল নিলে ক্রিজ আসেন সাব্বির। নুয়ান প্রদীপের ইর্য়কার বলটি আলতো করে ঠেলে দিয়ে এক রান নেয়ার চেষ্টা করেন। তবে রান নিতে গ

সাব্বিরের এমন কাণ্ডে ভক্তরা ক্ষুদ্ধ হন এবং তাকে দল থেকে বাদ দেয়ার দাবি জানান।মিজান সাজিদ নামে এক দর্শক সামাজিক যোগাযোগ মাধ্যমে লিখেছেন, আগামী খেলায় সাব্বিরকে বাদ দেওয়া হোক, কারন তার খেলার কোন ইচ্ছেই নেই?প্রিন্স নামে একজন জানান, সাব্বির রহমানের আরেকটি রেকর্ড। নিক নামে ব্যবহারকারী জানান, সাব্বির রহমানকে নোভেল দেয়া হউক।

টি-২০ তে নিজেদের ইতিহাসে সর্বোচ্চা রান তাড়া করে জেতার রেকর্ড গড়েলো বাংলাদেশ। ২১৫ রানই টি-২০ ক্রিকেটে টাইগারদের সর্বোচ্চা ইনিংস। এরআগে টি-২০তে বাংলাদেশের সর্বোচ্চ ইনিংস ছিলো ১৯৩। গত মাসে ঢাকায় এই শ্রীলঙ্কার বিপক্ষেই ইনিংসটি খেলোছিলো বাংলাদেশ।

ষোলতম ওভারে ৫টি বল হয়ে যাবার পর বাংলাদেশের রান ছিলো ১৬৪। অর্থাৎ জয়ের জন্য ২৫ বলে দরকার ছিলো ৫১ রান। মুশফিক ১৯ বলে ৩৬ রান এবং মাহমুদুল্লাহ ব্যাট করছিলেন ৬ বলে ৭ রান নিয়ে। তিসারা পেরেরা ওভারের শেষ বলটি হয় ‘নো’ সঙ্গে ছক্কা হাঁকান মাহমুদুল্লাহ। ফ্রি হিটের বলটিকেও বাউন্ডারি পার করেন। ম্যাচ অনেকটাই সহজ হয়ে যায় বাংলাদেশের জন্য। তবে ম্যাচ শেষ হবার দুই ওভার আগে চামিরার স্লোয়ারে কুশাল মেন্ডিসের হাতে ক্যাচ দেন টাইগার অধিনায়ক। আবারও ঘুরে দাঁড়ায় শ্রীলঙ্কা। ১৯তম ওভারে কোন রান না করেই রানআউট হন সাব্বির। তবে একপাশে অটল ছিলেন মুশফিক। ক্যারিয়ারসেরা ৭২ রানে অপরাজিত থেকেই মাঠ ছাড়েন মুশি। বল খেলেন মাত্র ৩৫টি।

সুত্র:সময় টিভি

সম্পাদক: সাইফুল ইসলাম অফিস ঠিকানা: ৪০ নর্থ রোড, ভুতের গলি, ধানমণ্ডি, ঢাকা-১২০৫। মোবাইল: ০১৭৭৬৪১৪২৪৬, ইমেইল: [email protected]