logo
প্রকাশ: ১০:৪২:০০ পিএম, ১১ মার্চ ২০১৮
যে কারনে আবার শাকিব-মিশা একসাথে

ঢাকাই চিত্রনায়ক শাকিব খান ও খল অভিনেতা মিশা সওদাগর একসঙ্গে ঈদের ছবিতে কাজ করতে যাচ্ছেন। ওয়াজেদ আলী সুমনের পরিচালনায় ‘ক্যাপ্টেন খান’ ছবিতে এই দুই তারকাকে দেখা যাবে। শিগগির ছবির প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া আনুষ্ঠানিক ঘোষণা দেবে বলে জানা

এই ছবিতে কাজ করা প্রসঙ্গে মিশা সওদাগর বলেন, ছবির গল্প এবং আমার চরিত্রটি পছন্দ হওয়ায় কাজটি করতে যাচ্ছি। আশা করছি, দীর্ঘদিন পর দর্শকরা শাকিব-মিশাকে একসঙ্গে পর্দায় দেখতে পাবেন।

গুঞ্জন রয়েছে শাকিবের কোনো ছবিতে মিশা কাজ করবেন না। তবে এমন গুঞ্জনকে উড়িয়ে দিয়েছেন জনপ্রিয় এই খল অভিনেতা। মিশা বলেন, আসলে এ ধরনের কোনো কথাই বলিনি। শাকিবের সঙ্গে আমার সর্ম্পক অন্যরকম। আমরা দুজন জুটি হয়ে ইন্ডাস্ট্রিকে এগিয়ে নিয়ে গেছি। আমাদের মধ্যে সমন্বয়টা বেশ ভালো।

 মিশা বলেন, আমি যৌথ প্রযোজনার ছবি থেকে নিজেকে গুটিয়ে নিয়েছি। যদি নিয়মনীতি মেনে যৌথ প্রযোজনার ছবিগুলো হতো তাহলে আমাকে দেখা যেত।

দীর্ঘদিন পর মিশা সওদাগরকে নিয়ে একই ছবিতে কাজ করা প্রসঙ্গে কলকাতা শাকিব খান বলেন, মিশা ভাই একজন ভার্সেটাইল অভিনেতা। আমরা দীর্ঘদিন একসঙ্গে কাজ করেছি। আশা করছি, ঈদে দর্শকরা দারুন বিনোদিত হবে।

নির্মাতা ওয়াজেদ আলী সুমন জানান, আগামী ২৫ মার্চ থেকে ছবির শুটিং হওয়ার কথা রয়েছে। ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করবেন শবনম বুবলী। শাকিব খান ও মিশা সওদাগর জুটি সর্বশেষ সুপারহিট ‘লাভ ম্যারেজ’ ছবিটি দর্শকদের উপহার দিয়েছিলেন।

সম্পাদক: সাইফুল ইসলাম অফিস ঠিকানা: ৪০ নর্থ রোড, ভুতের গলি, ধানমণ্ডি, ঢাকা-১২০৫। মোবাইল: ০১৭৭৬৪১৪২৪৬, ইমেইল: [email protected]