logo
প্রকাশ: ১০:২৮:০০ এএম, ১২ মার্চ ২০১৮
টাইগারদের জন্য বড় দুঃসংবাদ এলো আইসিসি থেকে

রেকর্ড জয়ের এক দিন না যেতেই টাইগারদের বড় দুঃসংবাদ দিল আইসিসি! কলম্বোতে শনিবার (১০ মার্চ) অনুষ্ঠিত ম্যাচটিতে রেকর্ড গড়ে জয়োল্লাসে মাতে মাহমুদউল্লাহর বাংলাদেশ। লঙ্কানদের ছুঁড়ে দেওয়া ২১৫ রানের টার্গেট ৫ উইকেট ও ২ বল হাতে রেখে টপকে যায় টাইগাররা। কিন্তু ম্য

ছোটখাট স্লো ওভার রেটের কারণে বাংলাদেশ অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদকে ম্যাচ ফি’র ২০ শতাংশ জরিমানা করা হয়েছে। দলের অন্য সদস্যদের ১০ শতাংশ হারে। আইসিসির ‘কোড অব কন্ডাক্ট’ ২.৫.১ ধারা অনুযায়ী এ অভিযোগ আনা হয়।

অধিনায়ক হিসেবে মাহমুদুল্লাহর নেতৃত্বে আগামী ১২ মাসের মধ্যে বাংলাদেশ টি-টোয়েন্টি ম্যাচে আরেকটি অপ্রত্যাশিত এমন বিধি লঙ্ঘন করলে মাহমুদুল্লাহর দ্বিতীয় অপরাধ হিসেবে বিবেচনা করা হবে এবং তাকে সাসপেনশন করা হতে পারে। এদিকে একই অপরাধে পরবর্তী দুই ম্যাচ নিষিদ্ধ হয়েছেন লংকান অধিনায়ক দিনেশ চান্দিমাল।

বাংলাদেশ এবং লংকানদের বিরুদ্ধে এ অভিযোগের আনেন আম্পায়ার রণমোরি মার্টিনেজ এবং রবীন্দ্র উলামালসিরি, তৃতীয় আম্পায়ার লিন্ডন হেনবল এবং চতুর্থ আম্পায়ার দীপল গুণওয়ার্দিওন।

সম্পাদক: সাইফুল ইসলাম অফিস ঠিকানা: ৪০ নর্থ রোড, ভুতের গলি, ধানমণ্ডি, ঢাকা-১২০৫। মোবাইল: ০১৭৭৬৪১৪২৪৬, ইমেইল: [email protected]