logo
প্রকাশ: ১০:৫৬:০০ এএম, ০৬ মার্চ ২০১৮
নগ্ন হয়ে বিমানবালার শ্লীলতাহানির চেষ্টা বাংলাদেশী তরুণের!

উড়ন্ত বিমানে নগ্ন হয়ে পর্নো ছবি দেখার পাশাপাশি এক বিমানবালার শ্লীলতাহানির চেষ্টার দায়ে অভিযুক্ত হয়েছেন দিদার আলী মাহমুদ নামে ১৯ বছরের এক বাংলাদেশি তরুণ।

জানা গেছে, দিদার আলী মাহমুদের বাসা রাজধানীর উত্তরায়। এক বছর ধরে তিনি মালয়েশিয়ার মাল্টিমিড

রাত আনুমানিক সাড়ে ৯ টার দিকে বিমানটি যখন আকাশে তখন তিনি এক বিমানবালার দিকে ছুটে গিয়ে শ্লীলতাহানির চেষ্টা করেন। তার ছোটাছুটিতে ফ্লাইটের ভেতর উত্তেজনা ছড়িয়ে পড়ে।

এক পর্যায়ে ক্রুরা তাকে ধরে সিটে বসালেও ওই তরুণের পাগলামি থামেনি। তিনি নগ্ন হয়ে বসে উচ্চ শব্দে ল্যাপটপে পর্নো ভিডিও দেখতে থাকেন। ক্রুরা ফের বিষয়টিতে হস্তক্ষেপ করলে দিদার নগ্ন হয়েই ফ্লাইটের ভেতর ছোটাছুটি করতে থাকেন।

একপর্যায়ে দিদারকে হাতকড়া পরিয়ে সিটের সঙ্গে আটকে দেয়া হয়। রাত সাড়ে ১২টার দিকে বিমানটি হযরত শাহজালাল বিমানবন্দরে অবতরণ করলে তাকে সোপর্দ করা হয় বিমানবন্দর থানায়। বিমান কর্তৃপক্ষ পুরো ঘটনার ভিডিও ফুটেজসহ একটি লিখিত অভিযোগ জমা দেয়।

পরে রোববার দুপুরে তার বাবা ফারুক আল মাহমুদ ভ্রাম্যমাণ আদালতে গিয়ে দিদার মানসিক ভারসাম্যহীন বলে দাবি করেন। দিদারের মানসিক ভারসাম্যহীনতার তথ্য-প্রমাণ উপস্থাপন করা হলে তাকে ছেড়ে দেয়া হয়।

সম্পাদক: সাইফুল ইসলাম অফিস ঠিকানা: ৪০ নর্থ রোড, ভুতের গলি, ধানমণ্ডি, ঢাকা-১২০৫। মোবাইল: ০১৭৭৬৪১৪২৪৬, ইমেইল: [email protected]