logo
প্রকাশ: ১০:৫৭:০০ এএম, ০৬ মার্চ ২০১৮
জাফর ইকবালের ওপর হামলার পৃষ্ঠপোষক বিএনপি: ওবায়দুল

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর মন্তব্য করেন মুহম্মদ জাফর ইকবালের ওপর হামলাকারীদের সরকার প্রশ্রয় দিচ্ছে,এমন বক্তব্যের সমালোচনা করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপিই হামলাকারীদের পৃষ্ঠপোষকতা করছে।

<

বিএনপির পৃষ্ঠপোষকতায় ২০১৪ সালে নির্বাচনকে সামনে রেখে দেশে একটি অপশক্তি মাথাচাড়া দিয়ে উঠেছিল বলে মন্তব্য করে ওবায়দুল কাদের বলেন, কে বা কারা অধ্যাপক মুহম্মদ জাফর ইকবালের ওপর হামলা করেছে বা করিয়েছে তা ইতিমধ্যে পরিষ্কার। এ হামলা দেশে একটি অস্থিতিশীল পরিস্থিতি তৈরির অশুভ ইঙ্গিত।

ওবায়দুল কাদের বলেন, এটা সত্য, এ হামলা চক্রান্তের অংশ। চক্রান্ত তাদের, যাদের বিএনপি পৃষ্ঠপোষকতা দিচ্ছে। কে ঘটনা ঘটিয়েছে, কারা তাকে দিয়ে ঘটনা ঘটিয়েছে- বিষয়টি ইতিমধ্যে পরিষ্কার। এ বিষয় নিয়ে এ কথা-সে কথা বলে যারা বিভ্রান্তি সৃষ্টি করার চেষ্টা করছে, তারা দেশের স্বার্থের পক্ষে কাজ করছে না। এর নেপথ্যে যারা আছে, তাদের খুঁজে বের করা হচ্ছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভা নিয়ে মিডিয়ার একটি অংশ বস্তুনিষ্ঠ সংবাদ প্রচার করছে না বলে অভিযোগ করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বস্তুনিষ্ঠ সংবাদ প্রচারের জন্য মিডিয়ার প্রতি আহ্বান জানান।

সম্পাদক: সাইফুল ইসলাম অফিস ঠিকানা: ৪০ নর্থ রোড, ভুতের গলি, ধানমণ্ডি, ঢাকা-১২০৫। মোবাইল: ০১৭৭৬৪১৪২৪৬, ইমেইল: [email protected]