logo
প্রকাশ: ০৬:০৪:০০ পিএম, ০৬ মার্চ ২০১৮
বিরল রোগে আক্রান্তন ইরফান

বেশ কিছুদিন ধরেই বন্ধ রেখেছেন শুটিং। ক’দিন আগেই জন্ডিস হয়েছে বলে শুটিং বাতিল করেছেন তিনি। কিন্তু, সোমবার বিকেলে ইরফানে খানের একটি টুইট ঘিরে তৈরি হয়েছে রহস্য।

অভিনেতা নিজেই জানিয়েছেন, ‘বিরল রোগ’-এ আক্রান্ত হয়ে অসুস্থ তিনি। তা

টুইটে তিনি লিখেছেন, ‘এক এক সময় জীবন অপ্রত্যাশিত ঝটকা দিয়ে আপনাকে জাগিয়ে তোলে। গত ১৫ দিন ধরে আমি জীবন একটা রহস্যের মতো মনে হচ্ছে। বিরল গল্পের খোঁজগিয়ে আমি যে নিজেই বিরল রোগে আক্রান্ত হব, তা কখনও ভাবতেও পারিনি। যদিও আমি হাল ছাড়ছি না। আগের মতোই নিজের পছন্দের জন্য লড়াই করে যাব।’ সেই সঙ্গে তিনি জানিয়েছেন, এই সময়ে তাঁর পরিবার ও বন্ধুরা পাশে রয়েছেন।

আগামী এপ্রিলেই ইরফানের একটি ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে। কীর্তি কুলহারির সঙ্গে পরিচালক অভিনয় দেও-এর ‘ব্ল্যাকমেল’ ছবিতে অভিনয় করেছেন ইরফান।

মিড-ডে’কে একটি সাক্ষাত্কারে অভিনব জানিয়েছেন, এত দিন শুটিং চলাকালীন কোনও ভাবেই ইরফানকে কখনও অসুস্থ মনে হয়নি। তিনি বলেছেন, ‘‘...চিকিত্সকরা নিশ্চয়ই তাঁদের সেরাটা দিচ্ছেন। টুইট দেখেও আমি ইরফানকে ফোন করিনি। কারণ আমার মনে হয় ওঁর এখন পরিবারের সঙ্গে ব্যক্তিগত সময় প্রয়োজন।...’’

ইরফান নিজেও তাঁর টুইটে স্পষ্ট আবেদন করেছেন, তাঁর অসুস্থতা নিয়ে কোনও প্রকার জল্পনা না করার। আগামী ক’দিনের মধ্যে নিজেই সবটা জানাবেন বলে লিখেছেন অভিনেতা।

অভিনেতার এমন টুইটে উদ্বিগ্ন তাঁর ভক্তরা। বলিউডে সহকর্মীরাও টুইটে তাঁর দ্রুত আরোগ্য কামনা করেছেন।

সম্পাদক: সাইফুল ইসলাম অফিস ঠিকানা: ৪০ নর্থ রোড, ভুতের গলি, ধানমণ্ডি, ঢাকা-১২০৫। মোবাইল: ০১৭৭৬৪১৪২৪৬, ইমেইল: [email protected]