logo
প্রকাশ: ০৮:৪২:০০ এএম, ১০ মার্চ ২০১৮
গাঁজাসহ দুই কারারক্ষী আটক

গাঁজা কিনে ফেরার সময় পুলিশের হাতে আটক হয়েছেন প্রশিক্ষণার্থী দুই কারারক্ষী। শুক্রবার সন্ধ্যার দিকে রাজশাহী নগরীর কাশিয়াডাঙ্গা থানা পুলিশ দুই কারারক্ষীকে আটক করে। আটককৃতরা হলেন- গোলাম আজম (২২) ও ফেরদৌস রহমান (২৩)।

কাশিয়াডাঙ্গা থানার ওসি রবিউল ইসলাম জানান, কাশিয়াডাঙ্গা মোড়ে পুলিশ যানবাহন তল্লাশি করছিল। এ সময় একটি অটোকে সিগন্যাল দেয়া হয়। অটোর দুই যাত্রীকে তল্লাশির সময় গোলাম আজম হাতে থাকা একটি প্যাকেট ফেলে দেন। সেটি কুড়িয়ে নিয়ে পুলিশ খুলে দেখে এর মধ্যে গাঁজা রয়েছে। পরে গাঁজাসহ তাদের থানায় আনা হয়। জিজ্ঞাসাবাদে তারা গাঁজা কিনে ফেরার কথা স্বীকার করেন। পরে তাদের আটক করা হয়।

নাম প্রকাশে অনিচ্ছুক রাজশাহী কেন্দ্রীয় কারা প্রশিক্ষণ কেন্দ্রের একজন কর্মকর্তা জানান, এই দুই প্রশিক্ষণার্থী কারারক্ষী সম্প্রতি কারা সিপাহি পদে নিয়োগ পেয়ে প্রশিক্ষণ নিচ্ছিলেন। শুক্রবার ছুটি থাকায় তারা বেড়াতে বের হন। কিন্তু তারা গাঁজা কিনে ফেরার পর আটক হয়েছেন বলে পুলিশের পক্ষ থেকে তাদের জানানো হয়েছে। এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে বলে জানান ওই কর্মকর্তা।

সম্পাদক: সাইফুল ইসলাম অফিস ঠিকানা: ৪০ নর্থ রোড, ভুতের গলি, ধানমণ্ডি, ঢাকা-১২০৫। মোবাইল: ০১৭৭৬৪১৪২৪৬, ইমেইল: [email protected]