1. [email protected] : বাংলারকন্ঠ : বাংলারকন্ঠ
  2. [email protected] : বাংলারকন্ঠ.কম : বাংলারকন্ঠ.কম
  3. [email protected] : nayan : nayan
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১২:৩৫ অপরাহ্ন

শ্রীপুরে পুকুরে ডুবে প্রাণ গেল দুই মাদ্রাসাছাত্রের

  • আপডেট সময় : শনিবার, ১৫ জুন, ২০২৪
  • ৬৩ বার দেখা হয়েছে

কালীগঞ্জ প্রতিনিধি : গাজীপুরের শ্রীপুরে পুকুরের পানিতে ডুবে নাসির (১০) ও জাহিদ (১০) নামে দুই মাদ্রাসা শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। শুক্রবার (১৪ জুন) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আব্দুস সামাদ।

এর আগে, সকালে উপজেলার কাওরাইদ ইউনিয়নের মোড়লপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নাসির উপজেলার কাওরাইদ ইউনিয়নের মোড়লপাড়া গ্রামের মো. কাইয়ুমের ছেলে ও জাহিদ মধ্যপাড়া গ্রামের কালু মিয়ার ছেলে। তারা দুজনই কাওরাইদ স্টেশন মহল্লার দারুল উলুম মাদ্রাসার হেফজ বিভাগের শিক্ষার্থী ছিল।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার মাদ্রাসা ঈদের ছুটি দিলে তারা দুজন বাড়িতে চলে আসে। শুক্রবার সকালে নাসিরের বাড়ি বেড়াতে আসে জাহিদ। এরপর তারা বাড়ির পাশে নতুন কাটা পুকুরের পাড়ে বসে খেলা করছিল। হঠাৎ পুকুরের পাড় ভেঙে দুজনই পানিতে পড়ে তলিয়ে যায়।

দীর্ঘ সময় নাসিরের খোঁজ না পেয়ে খোঁজাখুঁজি করে পরিবারের সদস্যরা। একপর্যায়ে পুকুরের পানিতে তাদের জুতা ভাসতে দেখে সেখানে খোঁজা শুরু হয়। পরে পুকুর থেকে দুজনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের অন্যান্য সংবাদ