1. [email protected] : বাংলারকন্ঠ : বাংলারকন্ঠ
  2. [email protected] : বাংলারকন্ঠ.কম : বাংলারকন্ঠ.কম
  3. [email protected] : nayan : nayan
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৩৭ পূর্বাহ্ন

উখিয়ায় রোহিঙ্গা যুবককে কুপিয়ে ও ছুরিকাঘাতে হত্যা

  • আপডেট সময় : শুক্রবার, ২৮ জুন, ২০২৪
  • ৩০ বার দেখা হয়েছে

কক্সবাজার প্রতিনিধি : কক্সবাজারে উখিয়া উপজেলার বালুখালী ৮ নম্বর ক্যাম্পে আধিপত্য বিস্তারের জেরে এক রোহিঙ্গা যুবককে কুপিয়ে ও ছুরিকাঘাতে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল বৃহস্পতিবার (২৭ জুন) দিবাগত রাতে ক্যাম্পের ডি-৭৬ ব্লকে তাকে হত্যা করা হয়। শুক্রবার (২৮ জুন) এ তথ্য জানান উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শামীম হোসেন।

নিহত যুবকের নাম মো. সালেক (৩৫)। তিনি একই ব্লকের মো. নুর আলমের ছেলে।

স্থানীয়দের বরাতে ওসি শামীম হোসেন বলেন, গতকাল বৃহস্পতিবার রাতে মো. সালেক নিজ ঘরে ফিরছিলেন। এসময় বোরকা পরিহিত ৩-৪ জন দুর্বৃত্ত তার গতিরোধ করে। পরে তারা সালেকের মাথায় ধারালো অস্ত্র দিয়ে কোপ দেয়। একই সঙ্গে তার শরীরের বিভিন্ন স্থানে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। স্থানীয়রা সালেককে গুরুতর অবস্থায় উদ্ধার করে কুতুপালং এমএসএফ হাসপাতালে নিয়ে যায়। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় চিকিৎসক তাকে কক্সবাজার জেলা সদর হাসপাতালে পাঠান। হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

শামীম হোসেন আরও জানান, কারা এবং কী কারণে হত্যাকাণ্ডটি ঘটিয়েছে তা নিশ্চিত হওয়া যায়নি। প্রাথমিকভাবে পুলিশ ধারণা করছে, রোহিঙ্গা ক্যাম্পে সক্রিয় সন্ত্রাসী দলগুলোর মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে হত্যাকাণ্ডটি হতে পারে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের অন্যান্য সংবাদ