প্রকাশ: ০৯:২২:০০ পিএম, ১৪ মার্চ ২০১৯
দ্বিতীয় সপ্তাহে ৩৩ প্রেক্ষাগৃহে তাহসান-শ্রাবন্তীর ‘যদি একদিন’

৮ই মার্চ সারাদেশের ২২টি সিনেমা হলে মুক্তি পায় তাহসান-শ্রাবন্তী অভিনীত ও মুহাম্মদ মোস্তফা কামাল রাজ পরিচালিত বহুল আলোচিত ছবি ‘যদি একদিন’। ছবিটি মুক্তির পর থেকেই চারিদিকে ব্যাপক প্রশংসায় ভাসছে। তারই ধারাবাহিকতায় দ্বিতীয় সপ্তাহে আরও ১১টি প্রেক

আগামীকাল শুক্রবার থেকে ‘যদি একদিন’ ছবিটি একযোগে ৩৩টি প্রেক্ষাগৃহে প্রদর্শিত হবে বলে বিজনেস আওয়ারকে জানান নির্মাতা মুহাম্মদ মোস্তফা কামাল রাজ।

নির্মাতা মুহাম্মদ মোস্তফা কামাল রাজ বলেন, ‘যদি একদিন’ মুক্তির পর থেকেই সবার কাছে দারুণ সাড়া পাচ্ছি। সবাই 'যদি একদিন' এর খুব প্রশংসা করছেন। এখন পর্যন্ত যে সব অঞ্চলে ছবিটি যায়নি সেসব অঞ্চল থেকেও ছবিটিকে মুক্তি দেয়ার জন্য একের পর এক বার্তা পাচ্ছি। অবশেষে দ্বিতীয় সপ্তাহ থেকে হল সংখ্যা বাড়ছে।’

এছাড়াও নবাগত নায়ক তাহসান ও শিশুশিল্পী রাইসার অভিনয় দারুণ ভাবে প্রশংসিত হয়েছে। ‘যদি একদিন’ ছবির মুক্তির পর বৃহস্পতিবার (১৪ মার্চ) সকালে বন্দর নগরী চট্টগ্রাম পৌঁছেছেন নির্মাতা রাজ, তাসকিন, রাইসাসহ অনেকেই। সেখানে সকালে নগরপিতা আবু জাহেদ মোহাম্মদ নাছির উদ্দীন ‘আলমাস সিনেমা হল’-এ টিম ‘যদি একদিন’কে শুভেচ্ছা জানান।

এবার নতুন খবর, বাংলাদেশের পর খুব শীঘ্রই অস্ট্রেলিয়া-কানাডা-আমেরিকায় এই তিন দেশে মুক্তি পেতে যাচ্ছে ‘যদি একদিন’ ছবিটি। এই বিষয়টি বিজনেস আওয়ারকে নিশ্চিত করেছেন নির্মাতা রাজ।

নির্মাতা রাজ আগেই জানিয়েছেন, কানাডায় ২২ মার্চ, অস্ট্রেলিয়াতে ৩১ মার্চ এবং আমেরিকায় এপ্রিলের প্রথম সপ্তাহে ‘যদি একদিন’ মুক্তি দেয়া হচ্ছে। একইমাসে ফ্রান্স, আয়ারল্যান্ডেও মুক্তির প্রক্রিয়া চলছে।

‘যদি একদিন’ ছবিতে তাহসান, শ্রাবন্তী ও শিশুশিল্পী রাইসা ছাড়াও আরও অভিনয় করেছেন তাসকিন রহমান, সাবেরি আলম, আনন্দ খালেদ, সুজাত শিমুল, ফখরুল বাশার মাসুম, মিলি বাশার, নাজিবা বাশার প্রমুখ।

এ ছবির চিত্রনাট্য যৌথভাবে করেছেন আসাদ জামান ও নির্মাতা রাজ নিজেই। গান করেছেন তাহসান, কোনাল, ইমরান, ন্যান্সি, হৃদয় খান, পড়শি ও নাভেদ পারভেজ। আর এককভাবে ‘যদি একদিন’ প্রযোজনা করছে বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেড।