প্রকাশ: ০৭:৫০:০০ পিএম, ১৯ মার্চ ২০১৯
শবনম ফারিয়ার বিরুদ্ধে বিনোদন সাংবাদিকের অভিযোগ

বিনোদন প্রতিবেদক : ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী শবনম ফারিয়া। গেল বছর ‘দেবী’ চলচ্চিত্রের মাধ্যমে অভিষেক হয়েছে বড়পর্দায়। এছাড়াও কিছু দিন আগেই বিয়ে করেছেন তিনি। সেই ইস্যুতেও অভিনেত্রী ফারিয়া খবরের শিরোনাম হয়েছেন বেশ কয়েকবার। এবার অভিনেত্রী ফারি

সাংবাদিক ও সামগ্রিক বিনোদন সাংবাদিকতাকে খাটো করার অভিযোগে তার বিরুদ্ধে ব্যবস্থা নিতে ‘ডিরেক্টর’স গিল্ড-এর কাছে আবেদন করেছেন দেশের একটি অনলাইন নিউজ পোর্টালের বিনোদন সাংবাদিক ইমরুল নুর। সম্প্রতি আবেদনটি অভিনয় শিল্পী সংঘে জমা দিয়েছেন বিনোদন সাংবাদিক ইমরুল নুর।

তার দাবি 'গত ৫ মার্চ বেসরকারি টিভি চ্যানেল নিউজ২৪-এ প্রচার হওয়া ‌‌‘ফান উইথ ফেভারিটস’ নামের অনুষ্ঠানে অভিনেত্রী মাসুমা রহমান নাবিলার উপস্থাপনায় প্রকাশ্যে তিনি ওই সাংবাদিকের নাম উল্লেখ করে সাংবাদিকতা পেশা নিয়ে অযৌক্তিক সমালোচনা করেছেন। যা মানহানির সমতূল্য। একজন পেশাদার অভিনেত্রীর কাছ থেকে এমন আচরণ কোনোভাবেই কাম্য নয়।

উল্লেখ্য, ওই অনুষ্ঠানে শবনম ফারিয়া নাম না নিয়েও আরো কয়েকজন সাংবাদিক ও সামগ্রিক বিনোদন সাংবাদিকতাকে খাটো করার চেষ্টা করেছেন মনগড়া আলোচনায়। এসব অভিযোগ বিবেচনায় এনে শবনম ফারিয়ার বিরুদ্ধে উপযুক্ত ব্যবস্থা গ্রহণের জন্য উক্ত সাংবাদিক ‘ডিরেক্টর’স গিল্ড’-এর প্রতি আবেদন জানান।